শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে আ‘লীগের উদ্যোগে ৬০ হাজার প্যাকেট খাবার বিতরণ

রাজশাহীতে আ‘লীগের উদ্যোগে ৬০ হাজার প্যাকেট খাবার বিতরণ

রাজশাহীতে আ‘লীগের উদ্যোগে ৬০ হাজার প্যাকেট খাবার বিতরণ
রাজশাহীতে আ‘লীগের উদ্যোগে ৬০ হাজার প্যাকেট খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার : জেল হত্যা দিবস উপলক্ষে রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে সাংগঠনিক ৫টি থানা এলাকার বিভিন্ন স্থানে সাড়ে ৬ হাজার প্যাকেট এবং প্রায় ৩০টি মাদ্রাসায় উন্নত মানের খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) মহানগর আওয়ামী লীগের কার্যালয়, মতিহার থানার আওতায় নাজির মোড় ও কাজলা এলাকায়, বোয়ালিয়া পূর্ব থানার আওতায় বেলদারপাড়ায়, রাজপাড়া থানার আওতায় সিএন্ডবি মোড়ে, বোয়ালিয়া পশ্চিম থানার আওতায় পিডিবি মোড়ে, শাহ মখদুম থানা এলাকার আওতায় নওদাপাড়া বাজারে গরীব ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়। রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী ও সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার সহ সংশ্লিষ্ট থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply